কৃষি তথ্য সার্ভিস (এআইএস) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৫ জুলাই ২০২০

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মো: আবুল কাশেম আজাদের মৃত্যুতে কৃষিমন্ত্রী ও কৃষি সচিবের শোক


প্রকাশন তারিখ : 2020-07-05

 

কৃষি মন্ত্রণালয়

বাংলাদেশ সচিবালয়, ঢাকা।

 

 শোকবার্তা

 

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মো: আবুল কাশেম আজাদের মৃত্যুতে কৃষিমন্ত্রী ও কৃষি সচিবের শোক

ঢাকা, ০৫ জুলাই ২০২০

 

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বগুড়া জেলার উপপরিচালক কৃষিবিদ মো: আবুল কাশেম আজাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক, এমপি এবং কৃষি সচিব মো. নাসিরুজ্জামান। আজ পৃথক শোকবার্তায় তাঁরা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোকবার্তায় কৃষিমন্ত্রী বলেন, আবুল কাশেম আজাদ চাকুরিকালে অত্যন্ত সক্রিয়ভাবে তাঁর দায়িত্ব পালন করে কৃষি উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রেখেছেন। করোনার এই দু:সময়েও তিনি কৃষির সেবায় কৃষকের পাশে থেকে কাজ করে গেছেন। কৃষিক্ষেত্রে তাঁর ভূমিকা এদেশের কৃষিবিদসহ সকলের কাছে স্মরণীয় হয়ে থাকবে।

 

উল্লেখ্য, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বিসিএস (কৃষি) ক্যাডার এর 8ম ব্যাচের কর্মকর্তা মোঃ আবুল কাশেম আজাদ, পরিচিতি নং-1524, নিজ জেলা: সিরাজগঞ্জ, উপপরিচালক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, বগুড়া চাকুরীরত অবস্থায় আজ 11.15 ঘটিকায় কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

……

মো: কামরুল ইসলাম ভূইয়া

তথ্য অফিসার, ০১৬৭২৮৯৭৭৮৯


Share with :

Facebook Facebook